লাভলী আক্তার
নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সাংসদ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টুর সমর্থনে শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল বুধবার (২০ ডিসেম্বর) বিকালে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও বিভিন্ন ওয়ার্ড থেকে কয়েক হাজার নেতা ও কর্মী-সমর্থকদের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থী পিন্টুর “ট্রাক” মার্কার পক্ষে মিছিলে শ্লোগান উঠে , পিন্টু ভাইয়ের মার্কা কী ট্রাক ছাড়া আর কী”।
পিন্টু ভাইয়ের দুই নয়ন এলাকা বাসির উন্নয়ন, যাবে যাবে যাবে গো ট্রাক মার্কা যাবে গো, পিন্টু ভাই তুমি এগিয়ে চল আমরা আছি তোমার সাথে।
মিছিলটি উপজেলার কেন্দুয়া পৌরসভার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে কেন্দুয়া জয় হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অবস্তান করেন।

এসময় উপস্থিত কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন , উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মোজাফরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর চৌধুরী , জেলা পরিষদের সাবেক সদস্য ও চিরাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালমা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঁঞা, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এড. সারোয়ার জাহান কাওসার, কান্দিউড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম, চিরাং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হলি খান সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যেনো নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই পরিবেশ বজায় রাখার জন্যে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই বলে বক্তারা উল্লেখ করেন । এছাড়াও বক্তারা ‘ট্রাক’ মার্কায় ভোট প্রার্থনার পাশাপাশি যে কোন রকমের সহিংস ও অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলার আহ্বানও জানায় উক্ত সমাবেশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন