ক্ষেতলালে ১৪ টন গমের ভুশি বোঝায় ট্রাক ছিনতাই

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলালে ড্রাইভার ও হেলপারের হাত,পাঁ মুখ বেধে রেখে ১৪টন গমের ভুশি বোঝায় একটি ট্রাক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৩টায় উপজেলা ক্ষেতলাল আক্কেলপুর রোডের কুসুম শহর নামক স্থানে এ ঘটনা ঘটে। ভাড়ায় চালিত ছিনতাই হওয়া ট্রাকের মালিক পাঁচবিবি উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী আঃ হাকিম মন্ডল।
ক্ষেতলাল থানার পুলিশ ওই এলাকায় পেট্রোল ডিউটি চলমান থাকার পরও এমন ঘটনা জনমনে প্রশ্ন উঠেছে। পুলিশের দাবী পেট্রোল টিম ভোর ৫টা পর্যন্ত ওই এলাকায় ছিল। এমন ঘটনা চখে পড়েনি।
জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় হিলি থেকে ১৪টন ভুশি বোঝায় একটি ট্রাক রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওই রাত ৩টার সময় ক্ষেতলাল আক্কেলপুর রোডের কুসুম শহর নামক স্থানে এসে পৌঁছলে কয়েকজন দূর্বৃত্ত
রাস্তায় কাঠের গুড়ি দিয়ে গতিরোধ করে ড্রাইভার ও হেলপারের হাত পাঁ মুখ বেধে রাস্তার পাশে ধানের জমিতে ফেলে রেখে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। এরপর ওই ড্রাইভার ও হেলপারের হাত পাঁ মুখের বাঁধন একে অপরে খুলে পাশের গ্রামের স্থানীয় এক ব্যক্তির মোবাইল ফোনে ট্রাকের মালিককে বিষয়টি জানান। তিনি তাদের বর্ণনা মতে রাজশাহী এয়ারপোর্ট থানায় খবর দিলে ওই থানার ওসি মশিউর রহমানের সহযোগীতায় ট্রাক ছিনতাই চক্রের দুইজন দূর্বৃত্তসহ ট্রাকটি আটক করেন তারা।
আটকৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার আটাপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে সুলতান (২৯) ও ঈর্শ্বদীর রস্তম আলীর ছেলে লিটন হোসেন (৩৯)।
রাজশাহী এয়ারপোর্ট থানা ওসি মশিউর রহমান বলেন, মালিকের নিকট থেকে ট্রাক চুরির খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ছিনতাইকারী সহ ট্রাকটি আটক করতে সক্ষম হয়েছি। ছিনতাই হওয়া ট্রাকটিতে ট্যাকিং সিগ্লান থাকায় তাদের আটক করা সহজ হয়েছে।
তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ ওসি রওশন ইয়াজদানী বলেন, গমের ভূশি বোঝায় একটি ট্রাক ছিনতাই এর ঘটনা শুনেছি। আমাদের থানার পেট্রোল টিম ওই এলাকার ফাঁসিতলায় ভোর ৫টা পর্যন্ত ছিল। এমন ঘটনা তাদের চখে পড়েনি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.