mail.google

খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় পেশাগত দায়িত্ব পালনের সময় স্থানীয় ২ জন সংবাদকর্মীকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে সচেতন নাগরিক সমাজ ও আমরা খানসামাবাসী নামের দুটি সংগঠন ।
বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার পাকের হাটস্থ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সামনে এই মানববন্ধন করা হয় ।
এ সময় মানববন্ধনে ভুক্তভুগি রোগীর লোকজন ও স্থানীয় সাংবাদিক নেতারা বক্তব্যে ঘুষখোর দূর্নীতিবাজ আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ কামাল হোসেন দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি ও অন্যত্র বদলির দাবি করেন ।
এসময় উপস্থিত ছিলেন খানসামা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ধীমান দাস, সাংগঠনিক সম্পাদক নূর-নবী ইসলাম, প্রচার সম্পাদক আজিজার রহমান কার্যকারী সদস্য শামীম, রেজা আহম্মেদ, অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক রতন বিএসসি স্থানীয় ইউপি সদস্য শাহজাহান পাটোয়ারী প্রমূখ।
উল্লেখ্য যে গত কাল মঙ্গলবার সকাল ১১ টার দিকে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে(পাকেরহাট) অনলাইন নিউজ র্পোটাল দিনাজপুর নিউজ ডটকমের খানসামা প্রতিনিধি মোঃ নূর-নবী ইসলাম ও ক্রাইম ভিশন২৪ ডটকমের খানসামা প্রতিনিধি আজিজার রহমান হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে গেলে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ কামাল হোসেন তাদের সাথে অসৌজন্যমূলক আচরন করে এবং তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।