খানসামার অসুস্থ প্রবীণ আ’লীগ নেতা ডাঃ গোবিন্দের বাড়িতে ডাঃ এম আমজাদ হোসেন

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকী ইউনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান, বর্ষিয়ান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রায় শতবর্ষী ডাঃ বাবু গোবিন্দ চন্দ্র রায়ের মানবেতর জীবনযাপনের সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশের পর তাঁর বাড়িতে গিয়ে শারীরিক খোঁজ খবর নিলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীনতা পদকপ্রাপ্ত অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেন। এর আগে তাঁর বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আঙ্গারপাড়া ইউপির চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্।

শনিবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার গুলিয়ারা গ্রামের বানিয়া পাড়ায় ডাঃ গোবিন্দ রায়ের বাড়িতে গিয়ে ডাঃ এম আমজাদ হোসেন তাঁর শারীরিক খোঁজ খবর নিয়ে। তাঁর জরাজীর্ণ শয়ন কক্ষ সংস্কারের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন এবি ফাউন্ডেশনের সদস্য জয়ন্ত রায়, এরশাদ মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক দীলিপ কুমার বিশ্বাস প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে ইউপি চেয়ারম্যান ও দীর্ঘ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করার পরও লোভ লালসার উর্ধ্বে উঠে তিনি কাজ করে গেছেন। তাঁর সততার ঘটনাগুলো আজও দৃষ্টান্ত হয়ে আছে। তিনি নিজের কথা না ভেবে জনগণের কল্যাণে কাজ করেছেন। এমন মানুষের দুর্দিনে পাশে দাঁড়াতে পেরে ভাল লাগছে। এ বর্ষিয়ান নেতার পাশে দাঁড়াতে সকলের প্রতি আহবান

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.