গত ৫দিনে খানসামা উপজেলায় পাঁচ মসজিদে চুরি

শেয়ার করুন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
গত ৫দিনে দিনাজপুরের খানসামা উপজেলায় ৫ টি মসজিদে চুরির ঘটনা ঘটছে। চোরেরা মসজিদের বিভিন্ন মালামালসহ দান বাক্স ও ক্যাশ ভেঙ্গে নগদ টাকা নিয়ে যাচ্ছে।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার আঙ্গার পাড়া ইউনিয়নের আদর্শ গ্রাম জামে মসজিদের প্রধান দরজা ভেঙ্গে মাইকের মেশিন, সৌর বিদ্যুতের ব্যাটারি ও ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এদিনে এছাড়াও পাকেরহাট পানধোয়ার ঘাট জামে মসজিদে ব্যাটারি চুরির ঘটনা ঘটে।

এর আগে গত বৃহস্পতিবার দিবাগত রাতে ঐতিহাসিক আওকরা মসজিদে ৪ টি ফ্যান ও পাকেরহাট হাসপাতাল জামে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি হয়েছিল। এছাড়াও গত সোমবার ও বুধবার দুই ধাপে গোয়ালডিহি ইউনিয়নের পশ্চিম হাসিমপুর বড় মসজিদ পাড়ার নদীর পাড় নূরানী জামে মসজিদের বৈদ্যুতিক ট্রান্সমিটার, আউজার ব্র্যান্ডের মাইক সেটের মেশিন এবং গাজী ব্র্যান্ডের এক হর্সের মর্টার চুরি করে নিয়ে যায়।

চুরির বিষয়গুলি নিশ্চিত করে খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন মসজিদে বলেন, চুরির বিষয়গুলো গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। লকডাউনের কারনে ছিচকে চোরেরা এই চুরির ঘটনা গুলো ঘটাচ্ছে। দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটনে থানা পুলিশ কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *