রাকিবুল হক রোমান,গাজীপুর : ১১ ডিসেম্বর শুক্রবার গাজীপুুরের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘গাজীপুর বার্তা ২৪ ডট কম’-এর ১ম বর্ষ পূর্তি উপলক্ষে গাজীপুর চৌরাস্তায় ক্যাফে চান্দনায় সংবাদিকদের মিলন মেলা ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রত্রিকার প্রকাশক মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংবাদিক সংস্থার সভাতি মুহম্মদ আলতাফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বাসদের সভাপতি ডা: রাশেদুল ইসলাম রানা। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মিডিয়া ইন্সটিটিউটের অধ্যক্ষ আবু হানিফ, জাতীয় সংবাদিক সংস্থা কাপাসিয়া শাখার সভাপতি কাজী সিরাজুল ইসলাম, মিলেনিয়াম টিভির গাজীপুর প্রতিনিধি জসিম উদ্দিন, সাপ্তাহিক আদর্শবাণীর সম্পাদক এড. শাহ আলম, দৈনিক প্রথম ভোর পত্রিকার সাংবাদিক আবুল কাশেম তুষার।
প্রধাণ অতিথি তার বক্তবে বলেন,‘সাংবাদিকদের দক্ষতা অর্জনের জন্য বুনিয়াদি প্রশিক্ষণ নিতে হবে। সেই সাথে ভাল লিখতে হলে বেশি বেশি বই ও সংবাদপত্র পড়তে হবে। পড়ার কোন বিকল্প নেই’।
বক্তব্য শেষে কেক কাটা হয়।
উলেখ্য, গাজীপুর বার্তা ২৪ ডট কম দেশ ও জনগণের কণ্ঠস্বর এই শ্লোগানকে সামনে রেখে এক বছর পূর্বে ২৪গাজীপুর ডট কম নামে চালু হলেও কিছু দিন আগে নাম পরিবর্তন করা হয়। পত্রিকাটি গাজীপুরসহ সারাদেশের খবর প্রকাশ করে আসছে। দিন দিন গাজীপুর সহ সারাদেশে পত্রিকাটির জনপ্রিয়তা বেড়েই চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।