চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ১সন্তানের জননীকে নিয়ে একই স্কুলের শিক্ষক ২সন্তানের জনক উধাও হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, উপজেলার নরশিংভাঁজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ২সন্তানের জনক সাজেদুল ইসলাম মন্ডল একই স্কুলের সহকারী শিক্ষিকা ১সন্তানের জননী রাবেয়া আক্তার আখিকে নিয়ে প্রেমের টানে অজানার উদ্দেশ্যে বুধবার থেকে নিরুদ্দেশ রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকায় চাঞল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে নরশিংভাঁজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন সরকার জানান, শিক্ষিকা আখি সহকারী প্রাথমিক শিক্ষা অফিসারের মাধ্যমে সাত দিনের ছুটি নিয়েছেন। এবং সাজেদুল ১ দিনের ছুটি নেন। তিনি আরো জানান, শিক্ষক সাজেদুল ইসলাম ও শিক্ষিকা রাবেয়া আক্তার আখি’র প্রেমের ঘটনা গুজব আকারে ইতোপূর্বে জানতে পেরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা অস্বীকার করেন।

এ বিষয়ে সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আঃ হামিদ বলেন, উক্ত শিক্ষিকা আমাকে ফোনের মাধ্যমে জানিয়েছেন তারা দু’জনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোঃ মাহফুজার রহমান বলেন, ঘটনাটি লজ্জা জনক। তিনি উক্ত শিক্ষক আর শিক্ষিকার শাস্তির দাবি করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।