mail.google.com

শ্যামল কুমার, চিলমারী প্রতিনিধি ঃ

চিলমারীতে সুড়ঙ্গের সন্ধান পাওয়া গেছে। এ সুড়ঙ্গকে ঘিরে বিভিন্ন রহস্যের সৃষ্টি হয়েছে। সুরঙ্গকে দেখতে সাধারন মানুষের কৌতুহলী বাড়ছে। গত মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মজনুর রহমান ও চিলমারী ফায়ার সার্ভিস কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, গত বুধবার সকালে চিলমারী উপজেলার শরিফের হাট মোড় থেকে ১০০গজ দুরে রাস্তার পাশে কলা গাছের ছোট ছোট ডুম পড়ে থাকতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। জনৈক ব্যক্তি উক্ত কলা গাছের ডুমগুলো সরাতেই একটি গর্ত দেখতে পান। বিষয়টি মুহুর্তেই চারিদিকে ছড়িয়ে পড়লে শত শত মানুষের ভিড় জমে। সরেজমিনে গিয়ে কথা হয় গর্তে প্রবেশকারী এলাকার লাল মিয়া (৩৫) এর সঙ্গে তিনি বলেন, সামনের মুখটি ছোট হলেও ভিতরে যাওয়ার পথটি অনেকটা বড়। আমি প্রায় ১০/১৫ ফিট পর্যন্ত গিয়েছিলাম এবং দেখতে পাই দু’দিকে দুটি সুরঙ্গ পথ। আমি ভয়ে আর ভিতরে যাইনি।

তবে একাধিক ব্যক্তির সঙ্গে  কথা বলে জানা গেছে, সুরঙ্গের আশপাশের এলাকায় পিলার অথ্যাৎ গুপ্তধন রয়েছে, তাই হয়তো সুড়ঙ্গের সৃষ্টি হয়েছে। তাদের মতে, উক্ত এলাকায় মাটির ১০/১৫ ফিট নিচে পিলার (গুপ্তধণ) আছে। এরই খোঁজে রাতের অন্ধকারে সকলের অজান্তে সুরঙ্গ তৈরি করছেন।

উপস্থিত কয়েকজন জানান গত কয়েকদিন থেকে ওই এলাকার আশপাশে রহস্য জনক ভাবে অপরিচিত কয়েকজন ঘোরাফেরা করতে দেখা গেছে। এদিকে, রহস্যের এই সুড়ঙ্গটি দেখতে চিলমারী উপজেলার আশপাশের লোকজনও ছুটে আসছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।