জাতীয় চলচ্চিত্র পুরস্কারের সোহাগের পরিচালনায় একঝাঁক তারকা

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি:
চলচ্চিত্রের পর্দায় ও মঞ্চে শিল্পীদের নাচ দেখে মুগ্ধ হন দর্শক। এই মনোমুগ্ধকর নাচের পেছনে মূল কাজটি করেন কোরিওগ্রাফার। তার ভাবনার প্রতিফলন ঘটান শিল্পীরা। আজ বর্তমান সময়ের দেশের জনপ্রিয় শিল্পীদের কোরিওগ্রাফি করলেন ইভান শাহরিয়ার সোহাগ। তিনি এক ঝাক তারকার নাচের কোরিওগ্রাফি করেছেন।

যে সব শিল্পীরা নেচেছেন তারা হলেন- রোজিনা, সায়মন, নতূন, বিদ্যা সিনহা মিম, ইমন, পুজা ও দিঘি। শিল্পীরা নায়ক ফারুক ও চিত্রনায়িকা কবরীর জনপ্রিয় গানের সঙ্গে তারা নাচেন। এছাড়াও চলচ্চিত্রের আরো কিছু জনপ্রিয় গানের সঙ্গে তাদের নাচতে দেখা যায়।

‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’ প্রদান করা হয় আজ বুধবার, ২৩ মার্চ। ভার্চুয়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রি হাসান মাহমুদ । রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ অনুষ্ঠানটি হয়।

বর্তমানে বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ইভান শাহরিয়ার সোহাগ। টেলিভিশন চ্যানেলগুলোর বিভিন্ন অনুষ্ঠানের কোরিওগ্রাফি করছেন তিনি।মাত্র চার বছর বয়স থেকে নাচের মুদ্রার সঙ্গে পরিচয় তার। বরিশালের খেলাঘর শিশু সংগঠন থেকে নাচ নিয়ে যাত্রা শুরু। এরই মধ্যে তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশি-বিদেশি পুরস্কার।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.