টঙ্গীতে ডাকাতি ছিনতাইয়ের সংঙ্গবদ্ধ চক্রে ৭ সদস্য আটক

শেয়ার করুন

মোঃ শাহজালাল দেওয়ান : টঙ্গী-গাজীপুর :  গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানায় নবাগত ওসি শাহ্ আলমের বিশেষ অভিযানে ছিনতাইকারী, ডাকাতি সংঙ্গবদ্ধ চক্রে ৭ সদস্য কে আটক করে টঙ্গী  পশ্চিম থানা পুলিশ। গত রাতে ২৯/১১/২০২০ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন এদের আটক করতে সঙ্গম হয়।
আটক কৃতরা  হলেন,তুহিন মিয়া, পিতা,বেলায়েত হোসেন,রবিউল ইসলাম পিতা, রফিক উদ্দিন, নয়ন মিয়া, পিতা, আব্দুল সালাম,মো খোকন,পিতা,ইয়াকুব আলী,মো আকাশ, পিতা,আলমগীর হোসেন,মো রাকিব, পিতা,মৃত কাশেম,মো মাদিম উদ্দিন পিতা,মৃত ওয়াহাব মোল্লা, গ্রেফতার কৃতদের কাছ থেকে ২ টি প­াস্টিকের ব­াট যুক্ত ইস্টিলের ছোড়া, ২ ধারালো সুইস গিয়ার উদ্ধার করা হয়। সঙ্গবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন যাবৎ এলাকায় ছিনতাই ও ডাকাতি করে  আসছিলো। এদের বির“দ্ধে ইতি পূর্বে চুরি, ছিনতাই, ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে  টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম জানান,  গত রাতে আমি সঙ্গীয় অফিসার  এস আই নজমুল হুদা, এ এস আই  রুবেল সহ গোপন সংবাদদের ভিত্তিতে অএ থানা এলাকায় বিশেষ অভিযান  পরিচালনা করে টঙ্গী বাজার সংলগ্ন ভরানস্থ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশ্বে সান্দার পট্টির রাস্তা উপর অতি পয়দুস্কতকারি ধারালো অস্ত্র সশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি কালে তাদেরকে ধাওয়া করে গ্রেফতার করে। আসামিদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা রুজু করা হয়েছে। টঙ্গী পশ্চিম থানা মামলার নাম্বার ২৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *