ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধি

আমরা ১৩ বছর ক্ষমতায় আমি পদে থাকি আর না থাকি এমপি থাকি আর বা থাকি ভালোবাসা দিয়ে মানুষের মোন জয় করবো খালেদা বিএনপি দুসাশন আমলে দেশকে শোষণ করেছে, দেশের অর্থ বিদেশে পাচার করেছে, দেশকে দারিদ্র রাষ্ট্রে পরিণত করেছিল। বিএনপি দেশকে কিছুই দিতে পারেননি, কিন্ত আওয়ামীলীগের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের ধারাবাহিকতায়৷
বুধবার (২৩ মার্চ) দুপুরে জয়পুরহাটের ক্ষেতাল উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে ক্ষতলাল পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে উপস্থিত হয়ে প্রধান অথিতির বক্তব্যে জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি সংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ হুইপ বাংলাদেশ জাতীয় সংসদ৷এর আগে, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, ভারপ্রাপ্ত সভাপতি ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগ।
ত্রি-বার্ষিক সম্মেলন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্বোধন করেন জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট।
প্রধান অথিতিঃ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি সংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ হুইপ বাংলাদেশ জাতীয় সংসদ৷ এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি, জয়পুরহাট ১ ও সাবেক সভাপতি জয়পুরহাট জেলা আওয়ামী লীগ।
এ সময় বক্তব্য রাখেন প্রধান বক্তা, জাকির হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক জয়পুরহাট জেলা আওয়ামী লীগ। ডঃ রোকেয়া সুলতানা,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ। আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দোলোয়ারা
বিশেষ বক্তা,
এস.এম সোলায়মান আলী, সহ সভাপতি জেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ।
এ্যাডঃ মোমিন আহম্মেদ চৌধুরী, সহ সভাপতি জেলা আওয়ামী লীগ ও বিজ্ঞ জিপি।
নৃপেন্দ্রনাথ মন্ডল, সহ সভাপতি জেলা আওয়ামী লীগ ও বিজ্ঞ পিপি। সঞ্চালনায় সিরাজুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগ।
নির্বাচিত সভাপতি আনোয়ারুজ্জামান নাদিম তালুকদার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার। সাধারণ সম্পাদক ঘোষণা করেন উপস্থিত কেন্দ্রীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *