ঝালকাঠিতে ৫৫ হাজার ফ্যামিলি কার্ডে বিক্রি শুরু হয়েছে টিসিবি পণ্য

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠিতে এই প্রথম বারের মতো ফ্যামিলি কার্ডের মাধ্যমে ৫৫ হাজার পরিবারের কাছে ন্যায্যমূল্যে বিক্রি শুরু হয়েছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য।

আজ রবিবার (২০মার্চ) সকাল ১০টা থেকে জেলার চারটি উপজেলায় একযোগে দেওয়া হচ্ছে তেল, ডাল ও চিনি। সকালে শহরের বাগানবাড়ি এলাকায় এ কার্যক্রমের ভার্চুয়ালি উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।

পরে জেলা প্রশাসক মো. জোহর আলী ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য ক্রেতার হাতে তুলে দেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সদরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার সাবেকুন নাহার উপস্থিত ছিলেন।
টিসিবি ডিলার মোঃ মনির হোসেন জানান ,ঝালকাঠি পৌর এলাকার ২ নং ওয়ার্ডে প্রথম দিন ৩০০ পরিবারের মাঝে দুইকেজি চিনি,দুই কেজি ডাল দুই লিটার সোয়াবিন তৈল সরকার নির্ধারিত মূল্যে বিক্রি করা হবে । পরবর্তীতে আরো ২৭৬ পরিবারের মাঝে একই পণ্য বিক্রয় করা হবে। সরকার ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য দেওয়ায় এখন আর একজন লোক একাধিকবার পণ্য ক্রয় করতে পারছেন না। সুষ্ঠু সুশৃংখলভাবে সকলে পণ্য ক্রয় করছেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.