ঝালকাঠি সরকারি কলেজের শিক্ষক পরিষদের নির্বাচন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সম্পাদক ইলিয়াস বেপারী,যুগ্ম সম্পাদক মাসুম বিল্লাহ

শেয়ার করুন

মোঃ মনির হোসেন ঝালকাঠি:

ঝালকাঠির সরকারি কলেজে শিক্ষক পরিষদ ২০২২ সালের নির্বাচনে সম্পাদক পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ইলিয়াস বেপারী,যুগ্ম সম্পাদক পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মাসুম বিল্লাহ ,কোষাধ্যক্ষ পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক সরওয়ার আলম সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন । সোমবার (১০ জানুয়ারি) দুপুরে তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।
শিক্ষক পরিষদের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুকেশ রঞ্জন হালদার ও সহকারী নির্বাচন কমিশনার ছিলেন হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বজলুর রশিদ।
নির্বাচিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সম্পাদক, যুগ্ম সম্পাদক, কোষাধ্যক্ষ বলেন, ‘শিক্ষকদের পেশাগত স্বার্থ সংরক্ষণ ও কলেজের সার্বিক উন্নয়নে শিক্ষকদের সঙ্গে নিয়ে আমরা কাজ করব। শিক্ষা ও গবেষণার মান উন্নয়নে প্রশাসনকে সহায়তা করব।
এবিষয়ে কলেজর উপাধ্যক্ষ প্রফেসর সুকদেব বাড়ৈ জানান,নতুন শিক্ষক পরিষদ কলেজের মানসম্মত শিক্ষা বাস্তবায়নে কাজ করবে এটাই প্রত্যাশা।তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
নতুন পরিষদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে অধ্যক্ষ প্রফেসর ইউনুস আলী সিদ্দিকী বলেন,নির্বাচনের যে গঠনতন্ত্র ও আচরণবিধি রয়েছে সবকিছু যথাযথ ভাবে মেনেই নির্বাচন পরিচালনা করা হয়েছে ।তবে তাদের প্রতিদ্বন্ধী প্যানেল না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাদের প্রতি প্রত্যাশা থাকবে, ছাত্র-শিক্ষক ও প্রশাসনের সাথে সমন্বয় রেখে ঝালকাঠি সরকারি কলেজকে এগিয়ে নিতে কাজ করবেন‍।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।