mail.google

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :
ঝিনাইদহ-৪ আসনের সরকারদলীয় এমপি আনোয়ারুল আজীম আনাসহ ৩ জনকে ৭ দিনের মধ্যে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে জেএমবি সদস্যরা।
চিঠিতে বলা হয়েছে, ‘ইসলামের শত্রু ঝিনাইদহ ৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার তুমি ইসলামের শত্রু, জঙ্গিবিরোধী এবং ভারতের দালাল। তোমার আর বেঁচে থাকার অধিকার নেই, জঙ্গিবিরোধী নেতা কালীগঞ্জ বাস্তাহারা লীগের সভাপতি রিপন জোয়াদ্দারকে একই পরিণতি বহন করতে হবে।
আগামী ৭ দিনের মধ্যে এই আদেশ কার্যকার করবে। অপারেশন শাখা জে এম বি। প্রেরকের ঠিকানা লেখা হয়েছে শংঘরূপা বিশ্বাস। যশোর পালবাড়ি ভাষ্কর্যের মোড়।
রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে রেজিস্ট্রিকৃত চিঠিটি ডাকযোগে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লার কাছে পৌঁছে। কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লা এ চিঠি পেয়ে কালীগঞ্জ থানায় একটি জিডি করেছেন। উপজেলা নির্বাহী অফিসার বলেন, এ জাতীয় চিঠি নাকি এমপি সাহেবের কাছেও পাঠিয়েছেন।
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে মুঠোফোনে কল করা হলে তিনি রিসিভ করেননি এবং উপজেলা বাস্তুুহারা লীগ সভাপতি রিপন জোয়ার্দ্দার হৃদরোগে আক্রান্ত হয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।