mail.google

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ঠাকুরগাঁও জেলা শাখা ও ঠাকুরগাঁও সাধারণ পাঠাগারের আয়োজনে জঙ্গীবাদ বিরোধী মিছিল ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে ঠাকুরগাঁও শহরের চৌরাস্তা থেকে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আজিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জয় চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য সাহজাহান বেলাল প্রমূখ।
এর আগে ঠাকুরগাঁও সাধারণ পাঠাগারের উদ্যেগে জঙ্গীবাদ বিরোধী এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও ১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, জেলা পরিষদের প্রশাসক সাদেক কূরাইশী, সাধারণ পাঠাগারের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম প্রমূখ।
এসময় বক্তারা জানান, বাংলাদেশ অসাম্প্রদায়িত চেতনায় বিশ^াসী একটি দেশ। এখানে সাম্প্রদায়িকতার কোন ঠাই নেই। জঙ্গী ও সন্ত্রাসী কর্মকান্ড এদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে পারবে না। সমাজের সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে এ জাতীয় সন্ত্রাসী ও জঙ্গী কর্মকান্ড প্রতিহত করবেই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।