ঝালকাঠি প্রতিনিধি :
বরিশাল-পটুয়াখালি মহাসড়কের দপদপিয়া জিরোপয়েন্ট, জোলাখালি খেয়াঘাট এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মমতাজ বেগম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

রোববার (১৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭.৩০মিঃ দিকে এ দুর্ঘটনা ঘটে, নিহত মমতাজ বেগম নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামের মৃত রতন হাওলাদারের স্ত্রী।

ঘটনার পরপরই সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন বিক্ষুব্ধ এলাকাবাসী, তারা ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ী ব্যক্তিদের বিচার দাবিতে স্লোগান দেন।

অবরোধের কারণে সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়, পরে পুলিশ এসে অবরোধকারীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেন, প্রায় পৌনে এক ঘণ্টা পর সড়কে যানচলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দপদপিয়া জিরোপয়েন্ট, জোলাখালি খেয়াঘাট এলাকায় সড়ক পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন ওই নারী পথচারী, এ সময় অজ্ঞাত একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে এসে তাকে চাপা দেয়, এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়।

দুর্ঘটনায় পথচারীর মৃত্যুর তথ্য নিশ্চিত করে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, এলাকাবাসী সড়ক অবরোধ তুলে নিয়েছে, অভিযুক্ত চালক ও পরিবহনটি চিহ্নিত করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *