Photo_19_03-2016

এস,এন আকাশ দিনাজপুর থেকেঃ
বিরলে মোটর সাইকেলে একই সাথে তিন বন্ধু মিলে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১ শিক্ষার্থী এবং আহত হয়েছে অপর ২ শিক্ষার্থী। আহত দু’জনকে প্রথমে দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে নেওয়া হলে তাঁদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

শনিবার সকাল আনুমানিক ৯ টার দিকে বিরল-কালিয়াগঞ্জ সড়কের খলখলিয়া নামক স্থানে গাছের সাথে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সঞ্জয় চন্দ্র দেবশর্মা ওরফে সজিব (১৪) সাবইল এস আর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী উপজেলার শুকদেবপুর গ্রামের সুবল চন্দ্র দেবশর্মার পুত্র। আহত শিক্ষার্থীরা হলেনঃ সাবইল গ্রামের ধনেশ্বর চন্দ্র দেবশর্মার পুত্র প্রশান্ত চন্দ্র দেবশর্মা (১৪) ও খৈলতৈর গ্রামের অবিনাশ চন্দ্র দেবশর্মার পুত্র গৌরাঙ্গ চন্দ্র দেবশর্মা (১৩)। তিন বন্ধুই সদর ইউপি’র এস আর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। প্রায় ৭/৮ কিলোমিটার দুরে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বিজ্ঞান বিষয়) মোকতার আলীর জগৎপুর গ্রামের বাড়ীতে প্রাইভেট পড়তে যায় বলে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ জানায়। বিরল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান সড়ক দুর্ঘটনায় সঞ্জয় নামের ১ শিক্ষার্থী নিহত ও অপর দু’জন শিক্ষার্থী গুরুত্বর আহতের বিষয় নিশ্চিত করে বলেন, সাধারন ডায়েরী (জিডি) দায়ের করে নিহত সঞ্জয়ের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সড়ক দুর্ঘটনা ১ শিক্ষার্থী নিহতের ঘটনায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা রহমান আলী বিদ্যালয় বন্ধ ঘোষনা করেছেন।

বিরল থানা পুলিশের এসআই হাবিবুর রহমান সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয় নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে। নিহত সঞ্জয়ের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।