mail.google.com

সংবাদ বিজ্ঞপ্তি
২০ দলীয় জোট শরীক বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু ও সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু আজ মঙ্গলবার এক বিবৃতিতে নগরবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, দেশের চলমান সংকটে দেশবাসীসহ নগরবাসীকে পবিত্র ঈদের আনন্দ থেকে দূরে রাখছে। পবিত্র রমজান মাসে গুলশান ট্রাজেডি নগরবাসীর ঈদ আনন্দকে ম্লান করে দিয়েছে।
বিবৃতিতে নেতৃদ্বয় পবিত্র ঈদ-উল-ফিতরে সমগ্র জাতিকে জাতীয় স্বার্থে সুদৃঢ় ঐক্য গড়ে তোলার শপথ গ্রহনের আহ্বান জানিয়ে বলেছেন, শুক্রবার রাতে গুলশানের একটি হোটেলে সংগঠিত সন্ত্রাসীদের হামলায় পুলিশের ওসি, ডিবি‘র উপ-কমিশনারসহ নিহত ও আহতের হবার ঘটনা বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করার ষড়যন্ত্র বৈ অন্য কিছু নয়। দেশের গণতান্ত্রিক রাজনীতির অনুপস্থিতির সুযোগে ষড়যন্ত্রকারীরা তাদের ষড়যন্ত্র চক্রান্ত অব্যাহত রেখেছে।
নেতৃদ্বয় চলমান সঙ্কট থেকে দেশকে রক্ষা করতে সরকারকে অবিলম্বে সকল নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সাথে জাতীয় সংলাপের আয়োজন করার জোর দাবী জানিয়ে বলেন, সরকারের প্রতিহিংসামূলক, ভূল রাজনীতি আর অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার অপপ্রয়াসের কারণে উগ্র সন্ত্রাসী গোষ্ঠী বেপরোয়া হয়ে উঠেছে। যে কোন হত্যাকান্ডের দায় বিরোধী দলের উপর চাপানোর অপচেষ্টার কারণে প্রকৃত অপরাধিরা বার বার পার পেয়ে গিয়েছে বলেই গুলশানে ভয়াবহ ঘটনার জন্ম দিয়েছে। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, বার বার দায়িত্বজ্ঞানহীন কর্মকান্ডে লিপ্ত না হয়ে দেশটোকে রক্ষায় দ্রুতততম সময়ের মধ্যে জাতীয় সংলাপের আয়োজন করে জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জাতীয় ঐকমত্য গড়ে তুলুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।