নলসিটির সেই অসোহায় শফিজ উদ্দিন এর পাশে খাদ্য নিয়ে ” ঝালকাঠি মিডিয়া ফোরাম ” পরিবার

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠি জেলার নলসিটি পৌর সভাধীন ৮নং ওয়ার্ডের বাসিন্দা বৃদ্ধ শফিজ উদ্দিন টিসিবির কার্ড পেয়েও অর্থ অভাবে টিসিবির পণ্য ক্রয় করতে না পারার সংবাদে অসহায় পরিবারটির মাঝে সাংবাদিক ও সমাজ বান্ধব সাংবাদিক সংগঠন “ ঝালকাঠি মিডিয়া ফোরাম “ পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এ বিষয় ঝালকাঠি মিডিয়া ফোরাম সভাপতি স্থানীয় সাংবাদিক মো: মনির হোসেন জানান, গত কয়েকদিন আগে নলছিটির স্থানীয় সাংবাদিক আরিফুর রহমানের মাধ্যমে জানতে পেরে গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সংবাদ আকারে প্রকাশ করা হলে বিষয়টি স্থানীয় বন্ধুমহল সহ অনেকে জানতে পেরে তারা অনেকেই ফোন দিয়ে অসহায় পরিবারের সাহায্যের জন্য পাশে দাঁড়াবার জন্য সাহায্য করতে চেয়েছেন।
তাদের আহবানে সারাদিলে তাদের পাঠানো অর্থ ও আমাদের নিজেদের অর্থ দিয়ে অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছি। একটি পরিবারের মুখে খাবার তুলে দিতে পেরে আমরা আনন্দিত। তিনি আরো বলেন, সমাজে এভাবে অসহায় পরিবারের পাশে দাঁড়ালে সমাজের মানুষ না খেয়ে থাকবে না। সোশ্যাল মিডিয়ায় খবর প্রকাশের পর যারা সাহায্যের জন্য পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

আমরা মিডিয়া ফোরাম পরিবারের সদস্য সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোরশেদ, সদস্য সাংবাদিক ইমাম বিমান, সদস্য মোঃ কামাল সরদার ,সদস্য আব্দুর রহমান নলছিটির সাংবাদিক আরিফুর রহমান ও নলছিটির সমাজসেবক বালী তাইফুর রহমান তূর্য এবং ঝালকাঠি বি এম সাউন্ড মালিক মোঃ কালাম হোসেন ও নলসিটির স্থানীয় সাংবাদিক আরিফুর রহমানকে সাথে নিয়ে বৃদ্ধ শফিজ উদ্দিনের বাড়ীতে গিয়ে
দুইটি বস্তায় ৫০কেজি চাল, তিন লেটার সয়াবিন, আলু পাঁচ কেজি, পিয়াজ দুই কেজি, মুসুর ডাল দুই কেজি, রোশন ৫০০গ্রাম, লবন এক কেজি, চিনি দুই কেজি, সোলাবুট তিন কেজি ,ট্যাংক দুটি, মুড়ি দুই কেজি, খেজুর ৫০০গ্রাম,ভূসি ৫০গ্রাম পৌছে দিয়ে আসি।

অসোহায় শফিজ উদ্দিন ও তার স্ত্রী বলেন, আজ পর্যন্ত আমরা সরকারি ভাবে টিসিবি কার্ড ও দুটি ঈদে কিছু চাল ছাড়া সাহায্য পাইনি। সরকারিভাবে বরাদ্দ চাল আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আমার স্বামী পঙ্গু হয়ে যায়।পঙ্গু হওয়ার পরে আজ পর্যন্ত সরকারিভাবে কোন সাহায্য সহযোগিতা পায়নি। ছোট মেয়েটি আগামী বছর এসএসসি পরীক্ষা দিবে । পড়াশোনার পাশাপাশি অপসোনিনে চাকুরি করে সংসার চালাচ্ছে। আমারও শরীর খুব খারাপ শ্বাসকষ্ট সহ বিভিন্ন রোগে জর্জরিত।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.