Nageswari Student Human Chain Photo 29-08-16 copy

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীর কালিগঞ্জে শিক্ষক আব্দুল গণির উপর সন্ত্রী হামলার প্রতিবাদে এবং সংশ্লিষ্টদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। সোমবার দুপুরে কালিগঞ্জ বাজারে এসব কর্মসূচীতে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী অংশগ্রহন করে।
এসময় বক্তব্য রাখেন কালিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজার রহমান, সাধারণ সম্পাদক কৃঞ্চচন্দ্র সরকার, কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তবারক আলী বিএসসি, কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল আউয়াল, কালিগঞ্জ নুরানী মাদ্রাসার প্রধান শিক্ষক মঞ্জুরুল ইসলাম, শিক্ষক জরিনা বেগম, উম্মে কুলসুম কেয়া, স্থানীয় বাসিন্দা আব্দুর রাজ্জাক রাজু, আব্দুস ছাত্তার, শিক্ষার্থী রেহানা খাতুন, রাসেল প্রমুখ। সমাবেশে বক্তারা ৪৮ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতারের আলটিমেটাম দেন। নাহলে বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে জানানো হয়।
প্রসঙ্গত, গত শনিবার দুপুরে ডায়নারপার উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক আব্দুল গনিকে দুর্বৃত্তরা অতর্কিতভাবে হামলা চালায়। এতে ওই শিক্ষক গুরুতর আহত হলে প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ৬ জনকে আসামী করে নাগেশ্বরী থানায় মামলা করা হয়। আসামীরা হলেন- মফিজুল হক (২৩), রিয়াজুল ইসলাম (৪৫), রুহুল আমিন (৫০), এমদাদুল হক (৩০), খাইরুল ইসলাম (২২) ও ফারুক হোসেন (২০)।
এ ঘটনার ১০দিনেও পুলিশ আসামীদের গ্রেপ্তার করেনি। এতে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে মানববন্ধনসহ প্রতিবাদ সমাবেশ করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।