mail.google
ঢাকা প্রতিনিধিঃ
২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ‘র নীলফামারী জেলার অন্যতম নেতা ও ডিমলা উপজেলার কমিটির সদস্য সচিব মোঃ মোফাক্কারুল ইসলাম পেলাবের পিতা প্রবীন রাজনীতিক ও সমাজসেবক মোঃ তোজাম্মেল হক বৃহস্পতিবার দুপুরে নিজ গ্রামের বাড়ীতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২, তিনি স্ত্রী, পুত্র, কণ্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মোঃ তোজাম্মেল হকের মৃতুর সংবাদ পেয়ে বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ডিমলায় ছুটে যান এবং আজ শুক্রবার তাঁর জানাযায় অংশগ্রহন করেন। একই সাথে দলের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য যে, মরহুম মোঃ তোফাজ্জল হক এক সময় দর্ঘিদিন বাংলাদেশ আওয়ামী লীগ ডিমলা উপজেলার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুম মোঃ তোফাজ্জল হকের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু ও সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু, নীলফামারী জেলা আহ্বায়ক মোঃ ফারহানুল হক ও সদস্য সচিব মুগনী মোঃ মাসুদুর রহমান দুলাল।

অন্যদিকে দলীয় চেয়ারম্যান জেবেল রহমান গানি মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন ও রুহের মাগফেরাম কামনা কালে মরহুমের পুত্র উপজেলা ন্যাপ সদস্য সচিব মোঃ মোফাক্কারুল ইসলাম পেলাবন ছাড়াও উপস্থিত ছিলেন ন্যাপ নীলফামারী জেলা সদস্য মোঃ ওয়াহেদুর রহমান, ডিমলা উপজেলা আহ্বায়ক শাহ্ আজিজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান, মোনাজ্জেম হোসেন দুদু, যুব ন্যাপ আহ্বায়ক মোঃ শাহ্ আলম, সদস্য সচিব নুর আলম, স্বেচ্ছাসেবক ন্যাপ আহ্বায়ক আমিনুর রহমান লাইজু-সহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আত্মীয়স্বজন ও শুভাকাংখীবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।