পাঁচবিবিতে দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস উদ্যাপন অনুষ্ঠিত

ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতার সূর্বণজয়ন্তীতে ২৬শে মার্চ মহান স্বাধীনতার স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন করা হচ্ছে।
শনিবার সকাল ৮টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কর্মসূচীর শুভ সুচনা করেন জয়পুরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি।
উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ার‌্যান মনিরুল শহীদ মুন্না পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।
উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর ছিদ্দিক মন্ডল সাধারণ সম্পাদক ও ৭নং কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল থানার অফিসার ইনচাজ ওসি পলাশ চন্দ্র দেব সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কায়সার আলী মিছির উদ্দিন মন্ডল প্রমুখ।
এর আগে পাঁচবিবি পৌর পার্কে অবস্থিত কেন্দ্রীয় স্মৃতি সৌধে পুষ্পমাল্য অর্পণ করেন
পরে স্টেডিয়াম মাঠে পুলিশ আনছার বাহিনী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ আলোচনা সভা পুরুস্কার বিতরণ ও মুক্তিযুদ্ধে অংশগ্রহণ কারী মুক্তিযোদ্ধাদের প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.