ফুলবাড়ীতে উপজেলা আওয়ামী লীগ নেতা কর্তৃক যুবলীগ নেতা লাঞ্চিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলা আওয়ামী লীগ নেতা কর্তৃক এক যুবলীগ নেতাকে লাঞ্চিত ও মারপিটের ঘটনা ঘটেছে। শনিবার বেলা দুইটায় উপজেলার বড়ভিটা ইউনিয়ন যুবলীগ কর্তৃক আয়োজিত এক ভলিবল টুর্নামেন্টে অতিথি করা নিয়ে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ওই দিন বড়ভিটা ইউনিয়ন যুবলীগের আয়োজনে শেখ মনি ভলিবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছিল। সেখানে উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল এবং সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলনকে প্রধান অতিথি হিসেবে করা হয়েছে। তার আগেই এক ভোজন অনুষ্ঠানে দেখা হয় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য রতন পোদ্দার এবং উপজেলা যুবলীগ নেতা বোস্তামী লায়ন ও বড়ভিটা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেলের।
সেখানে ওই আওয়ামী লীগ নেতা অতিথির বিষয় নিয়ে বড়ভিটা যুবলীগ সাধারণ সম্পাদক রাসেল এর অকথ্য ভাষায় গালিগালাজ করেন। সাথে থাকা উপজেলা যুবলীগ নেতা বোস্তামী লায়ন এর প্রতিবাদ জানালে তার সাথেও অশোভনীয় আচরণ করে তাকে দেখে নেয়ার হুমকি দেন। ওইদিনই বেলা দুইটার দিকে বোস্তামী লায়ন স্থানীয় শাহ বাজারে গেলে ওই আওয়ামী লীগ নেতা তাকে বাঁশ দিয়ে পেছন থেকে আঘাত করে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
এ ব্যাপারে রাসেল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি কিন্তু আওয়ামী লীগ নেতা কাছ থেকে এমন আচরণে আমরা মর্মাহত।
মারপিটের স্বীকার হওয়া লায়ন বলেন, তার বিপক্ষে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান।
অভিযুক্ত ওই আওয়ামী লীগ নেতা আহাম্মদ আলী পোদ্দার রতনকে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.