ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগে অবসরপ্রাত্র মাদ্রাসার শিক্ষক সাইদুর ইসলাম (৫৫) ও তার পুত্র সাইফুল ইসলামকে (৪০) আটক করেছে পুলিশ।আজ শনিবার পুলিশ গ্রেপতারকৃতদের জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বালিয়াডাঙ্গী উপজেলার লালাপুর কালমেঘ গ্রামের আলাউদ্দিনের ছেলে নজরুল ইসলাম বাসা হতে মোটর সাইকেল যোগে উপজেলা শহওে আসার পথে ছিনতাই কারীদেও কবলে পড়ে।ওই সড়কের মাধবপুর সরকারী প্রার্থমিক বিদ্যালয়ের কাছে পৌছালে ৭/৮ জনের একদল দুবৃত্ত তার গতি রোধ করে একটি ডায়াং ৮০ মোটর সাইকেল ও নগদ ৫৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এই ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে গত শুক্রবার সন্ধ্যায় ৭ জনকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ওই রাতে অীযান চালিয়ে চালিয়ে কালমেঘ ফাজিল মাদ্রাসার অবসরপ্রাত্র শিক্ষক সাইদুল ইসলাম ও তার পুত্র সাইফুল ইসলামকে গ্রেফতার করে।শনিবার পুলিশ তাদেও জের হাজতে পাঠিয়েছে।

এলাকাবাসীরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে নজরুল ইসলাম অবসরপ্রাপ্ত মাদ্ররাসার শিক্ষক ও তার ছেলেদেরকে জড়িয়ে উক্ত মামলা দায়ের করে।তারা নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে অবসরপ্রাপ্ত মাদ্ররাসার শিক্ষক ও তার ছেলেদেরকে মিথ্যা মামলা হতে অব্যাহতি দেওয়ার দাবী জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।