এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
বড় ভাইকে অফিসে পৌঁছে দেওয়ার পথেই দিনাজপুরের খানসামা উপজেলার খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রান হারালো বাইক চালক চন্দন রায় ও গুরুতর আহত নিহতের বড় ভাই মোটরসাইকেল আরোহী বিজয় কুমার (৪৫) চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটেছে শনিবার (২৬ ফেব্রুয়ারী) সকাল আটটার দিকে খানসামা বাজারে। পরে খবর পেয়ে খানসামা ফায়ার সার্ভিল ও সিভিল ডিফেন্স স্টেশন এবং থানা পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত চন্দন কুমার রায় নরেশ (৪০) ও আহত বিজয় কুমার রায় (৪৫) পার্শ্ববর্তী নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাজে ডুমুরিয়া গ্রামের সুরেন্দ্রনাথ রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চন্দন রায় তার বড় ভাই বিজয় কুমার রায়কে নীলফামারি জেলার কিশোরগঞ্জের বাজেডুমুরিয়ার গ্রামের বাসা থেকে মটরসাইকেল যোগে বীরগঞ্জ গ্রামীণ ব্যাংক এর ঝাড়বাড়ি ব্রাঞ্চ তাঁর কর্মস্থলে পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিলো। যাওয়ার পথেই খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে কাঠ বোঝাই ট্রাক্টর ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় চন্দন রায় ও গুরুত্বর অবস্থায় বড় বিজয় কুমারকে দ্রুত খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার অফিসার ইনর্চাজ কামাল হোসেন বলেন, মরহেদ পুলিশ হেফাজতে ও আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের পরিবারের কোন আপত্তি বা অভিযোগ থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *