ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) সংবাদদাতা ঃ
ভুরুঙ্গামারীতে পুলিশের উপর হামলা এবং পুলিশ ভ্যান ভাংচুরের অভিযোগে ৪৭ জন ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সাবেক ইউপি সদস্যসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে।
জানাগেছে, শুক্রবার দিবাগত রাতে উপজেলার আন্ধারীঝাড়ের খামার আন্ধারীঝাড়ে মাদক ব্যবসাকে কেন্দ্র করে আজমল হোসেনের বাড়িতে ২ ব্যক্তিকে আটকিয়ে রাখা হয়। এখবর পেয়ে ভুরুঙ্গামারী থানার টহলদল এসআই জামিল ,এএসআই তপন ও শামসুলের নেতৃত্বে টহল ভ্যানটি ঘটনাস্থলে পৌছলে আজমলের নেতৃত্বে কিছু ব্যক্তি পুলিশের উপর হামলা চালায়। হামলায় এএসআই শামসুল, কনষ্টেবল আমির হোসেন, বদিউজ্জামান ও গাড়ি চালক মোহাদ্দেছ আলী আহত হয়। এসময় উত্তেজিত ব্যক্তিরা পুলিশ ভ্যানটি (নং ঠ-১১-০০০১) ভাংচুর করে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে।
এ ব্যাপারে এএসআই তপন চন্দ্র বাদী হয়ে সুনির্দিষ্ট ২২ ও অজ্ঞাতনামা ২০/২৫ জনের নামে একটি মামলা দায়ের করে। হামলার ঘটনার সাথে সদ্য নির্বাচিত ইউপি চেয়ারম্যান রাজু আহমেদ খোকনেরও সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। এব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জিয়া লতিফুল ইসলাম জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হলেন , সাবেক ইউপি সদস্য আয়নাল হক মন্ডল (৬২), আব্দুল হালিম (৪২) ও রফিক (৩৬)। এদেরকে গতকাল শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এঘটনায় গ্রেফতার আতংকে গোটা এলাকা পুরুষ শূন্য হয়ে পড়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।