mail.google
স্টাফ রিপোর্টার, ভূরুঙ্গামারী ঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গত কয়েকদিনের টানা বর্ষনে বাসষ্ট্যান্ড থেকে বাজারগামী ফাজিল মাদ্রাসা সংলগ্ন পাকা রাস্তা ভেঙ্গে যায়। মেরামতে সরকারী কোন উদ্যোগ না থাকায় পথচারী সহ এলাকাবাসীর দূর্ভোগ চরমে উঠেছে। হুমকির মুখে পড়েছে মাদ্রাসা ভবটি।
জানা গেছে, টানা বর্ষনে গত ২২ জুন উপজেলার বাসষ্ট্যান্ড থেকে বাজারগামী ভূরুঙ্গামারী ফাজিল মাদ্রাসা সংলগ্ন পাকা রাস্তা ভেঙ্গে যায়। এ রাস্তা ভূরুঙ্গামারী মহিলা কলেজ, ভূরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয়, কিশলয় বিদ্যা নিকেতন, ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়, ভূরুঙ্গামারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়গামী শিক্ষার্থীদের যাতায়াতের একমাত্র পথ। এছাড়াও বাসষ্ট্যান্ড থেকে প্রতিদিনি শত শত লোক এ রাস্তা দিয়ে ভূরুঙ্গামারী হাটে যাতায়াত করে। রাস্তাটি প্রবল বর্ষনে ভেঙ্গে পড়ায় ছাত্র-ছাত্রী সহ এলাকার জনসাধারন চরম দূর্ভোগে পড়েছে। গতকাল রবিবার থেকে পাঁচদিন অতিবাহিত হলেও রাস্তাটি মেরামতে কর্তৃপক্ষের কোন উদ্যোগ না থাকায় পথচারী সহ এলাকাবাসীর চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।
এলাকাবাসী জানায়, রাস্তাটি মেরামত করা না হলে যে কোন মুহুর্তে মাদ্রাসা ভবনটি ডেবে যাওয়ার সম্ভবনা রয়েছে। সূধীমহল অনতিবিলম্বে রাস্তাটি মেরামতের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।