ভূরুঙ্গামারীতে স্কুলছাত্র ছুরিকাহতের প্রতিবাদে ও আসামী গ্রেফতারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত

ভূরুঙ্গামারী(কুড়িগাম)প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্রকে ছুরিকাহত করার প্রতিবাদে আসামী গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
জানাগেছে, গত বৃহস্পতিবার রাতে ভূরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী রাকিব হাসান বন্ধুদের সাথে নিয়ে পার্শ্ববর্তী কুড়ারপার মাস্টারপারায় একটি সাস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায়। সেখানে বসার জায়গা নিয়ে স্থানীয় একটি বখাটে কিশোর গ্যাংয়ের সাথে তাদের ঝগড়া বাঁধে এবং এক পর্যায়ে অতর্কিতে রাকিব হাসানের কাঁধে ছুরিকাঘাত করা হয়। সে বর্তমানে কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে রাকিবের পিতা ৩ জনকে আসামী করে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেছে।
এরই প্রেক্ষিতে আসামী গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার সকালে ভূরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্কুল থেকে মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করে। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দশম শ্রেণির শিক্ষার্থী রিক্তা আক্তার,নাসিফ আসফাক চৌধুরী ও ৮ম শ্রেনীর শিক্ষার্থী মিথিলা ইসলাম মৌ।
এব্যাপারে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন  জানান, আহতের পিতা বাদী হয়ে তিন জনকে আসামী করে একটি মামলা করেছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.