2569

সিটি এডিটর-এশিয়ান বাংলা নিউজঃ
গণতান্ত্রিক চর্চা বেগবান করার পাশাপাশি বর্তমান সমাজের নানাবিধ অন্যায়, অবিচার, অসঙ্গতি দেশবাসীর সামনে তুলে ধরার দৃঢ় প্রত্যয় নিয়ে সততা ও ন্যায়নিষ্ঠা অক্ষুন্ন রেখে ভূরুঙ্গামারী প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের দুই বছর অতিবাহিত হওয়ায় ভূরুঙ্গামারী উপজেলা সাংবাদিক ফোরামের নয়া কার্যর্নিবাহী কমিটি পুনর্গঠিত হয়েছে। উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি হিসেবে-আসাদুজ্জামান খোকন (দৈনিক সংবাদ) ও সাধারণ সম্পাদক হিসেবে -প্রভাষক শামসুজ্জোহা সুজন (দৈনিক খবর পত্র ও দৈনিক বায়ান্নর আলো) মনোনীত হয়েছেন। নব গঠিত কমিটির অন্যান্য পদে যারা মনোনীত হয়েছেন তারা হলেন, সহ সভাপতি-মোঃ মিজানুর রহমান (দৈনিক সকালের কাগজ), যুগ্ম সম্পাদক-মোঃ আব্দুল লতিফ (দৈনিক বজ্রশক্তি ও সাপ্তাহিক যুগের খবর), কোষাধ্যক্ষ-জাহাঙ্গীর আলম (সাপ্তাহিক গণকথা)।
কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন উত্তর ধরলার প্রবীণ সাংবাদিক-মোক্তার হোসেন সরকার (দৈনিক ভোরের কাগজ) ও রমজানুর রহমান বাবুল (এশিয়ান বাংলা নিউজ ডট কম ও লালমনির হাট বার্তা), এবং সাংবাদিক মোঃ আব্দুল গনি ও ইউছুব আলী (সাপ্তাহিক ধরলা)।
সংগঠনটি জনসাধারনের প্রত্যাশাকে অধিক গুরুত্ব দেয়ায় বেশ সুনাম কুড়িয়েছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সংবাদকর্মীরা যাতে নির্বিঘেœ একত্রিত হতে পারে সে লক্ষ্যে সংগঠনটির নাম পরিবর্তন করে ভূরুঙ্গামারী উপজেলা সাংবাদিক ফোরাম করা হয়েছে। ব্যক্তিগত কারনে সাবেক সভাপতি যুবরাজ খান সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি চাইলে সর্বসম্মতিক্রমে উপজেলা সাংবাদিক ফোরাম থেকে তাকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।