কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের একমাত্র বিএনপি প্রার্থী উমর ফারখ

শেয়ার করুন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের একমাত্র বিএনপি প্রার্থী কুড়িগ্রাম জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক, কুড়িগ্রাম জেলা যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি -আলহাজ্ব মোঃ উমর ফারখ।

তার রাজনৈতিক জীবনের অধিকাংশ সময়েই রাজপথে বিএনপির আন্দোলন সংগ্রাম সফল করতে প্রতিটি মুহূর্ত নিজেকে বিলিয়ে দিয়েছেন। উমর ফারুখ রাজপথের দুর্দিনের লড়াকু সৈনিকের একজন ত্যাগী নেতা। সকল প্রতিবন্ধকতা ডিঙিয়ে ছয় বারের বিজয়ী চেয়ারম্যান বিএনপির জনপ্রিয় এই নেতা ধানের শীষ প্রতীক নিয়ে বিপুল ভোটে বার বার ইউপি নির্বাচনে জয়ী হয়ে সফলতার সাথে এখন পর্যন্ত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

বিপুল ভোটে বার বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিজ এলাকায় ব্যাপক জনপ্রিয় উমর ফারুখ চেয়ারম্যান জনগণের সাথে মিলে-মিশে এলাকার উন্নয়নের জন্য সততার সাথে কাজ করে যাচ্ছেন তিনি সফলতার সাথে উপজেলা পরিষদ কর্তৃক শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের পুরষ্কার অর্জন করেন। হলোখানা ইউনিয়নের অভিভাবক,১৯৯২-১৯৯৩,১৯৯৩-১৯৯৪ সালে কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান।শেরে বাংলা,নেলসন মেন্ডেলা সহ একাধিক স্বর্ন পদক প্রাপ্ত চেয়ারম্যান।

২০১৩ সালে বাসাপ এওয়ার্ড,২০১৪ শহীদ পেসিডেন্ট সম্মাননা পদক সহ সমাজ সেবায় পদক প্রাপ্ত হন। ২০০২ থেকে আজ পযর্ন্ত কুড়িগ্রাম জেলার চেয়ারম্যান সমিতির সভাপতি ও একাধিক বার বিজয়ী চেয়ারম্যান। ফিলিপাইন,হংকং,থাইল‍্যান্ডও ভারত সফর করে সনদ লাভ করেন গুনী এ চেয়ারম্যান আলহাজ্ব উমর ফারুখ। আমরা আবারো সফল চেয়ারম্যান আলহাজ্ব উমর ফারুখ কে চেয়ারম্যান পদে দেখতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *