রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার তিন ইউনিয়নের সাধারণ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে গত কাল বুধবার ব্যাপক উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা শো-ডাউন করে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এতে তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২জন, সংরক্ষিত মহিলা সদস্য ৫১জন ও সাধারণ সদস্য পদে ৯৮জন মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে ওই তথ্য জানা গেছে।
রাজীবপুর সদর ইউনিয়ন
আ’লীগের মনোনীত প্রার্থী গোলাম কিবরিয়া (নৌকা প্রতীক), বিএনপির মিরন মো. ইলিয়াস (ধানের শীষ), জাতীয় পার্টির কামরুল আলম বাদল (লাঙ্গল) মনোনয়নপত্র জমা দিয়েছে। এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য ১৯জন ও সাধারণ সদস্য ৪৯জন।
কোদালকাটি ইউনিয়ন
আ’লীগের মনোনীত হুমায়ুন কবির ছক্কু (নৌকা প্রতীক), বিএনপির ছবের আলী (ধানের শীষ), জাতীয় পার্টি জেপির রেজাউল করিম (বাইসাইকেল) ও জাতীয় পার্টির আব্দুর রহমান (লাঙ্গল) মনোনয়নপত্র দাখিল করেছেন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫জন ও সাধারণ সদস্য পদে ২০জন। এর মধ্যে একজন বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।
মোহনগঞ্জ ইউনিয়ন
আ’লীগের মনোনীত আব্দুল বারী সরকার (নৌকা প্রতীক), বিএনপির আনোয়ার হোসেন আনু (ধানের শীষ), জাতীয় পার্টির সাজেদুল ইসলাম (লাঙ্গল), জাতীয় পার্টি জেপির আনোয়ার হোসেন (বাইসাইকেল) ও স্বতন্ত্র প্রার্থী আবু সাঈদ মনোনয়নপত্র দাখিল করেছেন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭জন ও সাধারণ সদস্য পদে ২৯জন প্রার্থীর নাম জানা গেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।