রাণীশংকৈল প্রতিনিধি

ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় দ্বিতীয় পর্যায়ে ৫টি ইউনিয়নে বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আ’লীগের ৩, স্বতন্ত্র ১ ও ১ বিদ্রোহী (আ’লীগ) প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সুত্রমতে, ১নং ধর্মগড় ইউনিয়নে সফিকুল ইসলাম মুকুল নৌকা প্রতিকে ৭৯০১ ভোট নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী মো. লোকমান হোসেন পান ৪৮৮৯ ভোট, ২নং নেকমরদ ইউনিয়নে আনারস প্রতিকে স্বতন্ত্র প্রার্থী পান ৬৭২৫ ভোট নিকটতম প্রতিদ্বন্দি আ’লীগের আবুল হোসেন নৌকা প্রতিকে পান ৬২৬১ ভোট, ৪ নং লেহেম্বা ইউনিয়নে আ’লীগের আবুল কালাম নৌকা প্রতিকে পান ৬৮১৬ ভোট নিকটতম প্রতিদ্বন্দি ধানের শীষ প্রতিকে হাসান আলীর ৪৬৪৮ ভোট, ৬ নং কাশিপুর ইউনিয়নে আ’লীগ প্রার্থী আঃ রউফ নৌকা প্রতিকে পান ৫৮৯৮ ভোট ও নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির ধানের শীষ প্রতিকে আফজাল হোসেন ৪৩৭০ ভোট এবং ৭ নং রাতোর ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আঃ রহিম পান ৬০৬৪ ভোট তিনার নিকটতম প্রতিদ্বন্দি আ’লীগের শরৎ চন্দ্র পান ৫৩২১ ভোট। নির্বাচনে বেশী ভোট প্রাপ্তদের বেসরকারীভাবে বিজয়ী বলে ঘোষনা করা হয়েছে।

নির্বাচন সমন্বয়কারী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মো. নাহিদ হাসান বলেন, নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় তিনি উপজেলাবাসি ও প্রশাসনিক কাজে দায়িত্বরত প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *