রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

রাণীশংকৈল  উপজেলায় পৌর শহরের রাজবাড়ী এলাকায় গত মঙ্গলবার ২০ ডিসেম্বর দাবাগত রাত আনুমানিক ৩ টায় আধাপাকা টিন সেটের ৫টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায়। রাণীশংকৈল পৌরমেয় বৃহস্পতিবার ২২ ডিসেম্বর দুপুরে পৌর মেয়রের নির্দেশনায় ক্ষতিগ্রস্থ প্রত্যেক দোকারদারদেরকে ৩ হাজার টাকা করে অনুদান দেয়া হয়। 

এসময়  উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মতিউর রহমান, ইসাহাক আলী, পৌর কমিশনার আবু তালেব, নুর আলম, সাংবাদিক মোবারক আলী প্রমূখ।  

এছাড়াও ঘটনার দিন ইউএনও স্টিভ কবির ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্তদের কিছু আর্থিক সহায়তা প্রদান করেছেন।

জানা গেছে, ঘটনার দিন রাতে দোকানদারি শেষে ক্লান্ত শরীর নিয়ে বিছানায় ঘুমন্ত অবস্তায় আগুন লাগার দৃশ্য দেখে এবং চিৎকার শুনে দোকানদাররা শুধু মাত্র জীবন নিয়ে বেরিয়ে আসে।

খবর পেয়ে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রে আনে। কিন্তু দুঃখের বিষয় দোকানদারগণ কোন মালামাল বের করতে পারেনি-দোকানের মালামাল সহ সকল আসবাপত্র  পুড়ে ছাই যায়। দোকানদার জয়নাল,মোজফাফর,আজিজুল,তহিদুল,তাহেরুল  সকলেই বলেন- কিভাবে আগুন লেগেছে তা বলতে পারছিনা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ বলেন,” খবর পেয়ে ওইদিন সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং তাৎক্ষণিক কিছু আর্থিক সহায়তা দেয়া হয়েছে। পরবর্তিতে ক্ষতিগ্রস্তদের আরও  আর্থিক সহায়তা প্রদান করা হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *