রৌমারী প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙা সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে আশরাফুল ইসলাম (৩২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার দাঁতভাঙা সীমান্তের চর গয়টাপাড়া গ্রাম সংলগ্ন ১০৫৩ সীমান্ত পিলারের কাছ থেকে ওই ভারতীয়কে আটক করে বিজিবি।

জামালপুর বিজিবি-৩৫ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. এহসানুল হক এবং রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

আটক আশরাফুল ভারতের মানকারচরের হাট শিঙ্গিমারী থানার সুখচর উজান বজরা গ্রামের আবুল হোসেনের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় বিজিবি বাদী হয়ে আটক আশরাফুলের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগ এনে রৌমারী থানায় এজাহার দায়ের করেছে।

এদিকে সীমান্তের একটি সূত্র জানায়, আটক আশরাফুলের সঙ্গে কিছু ভারতীয় মদও উদ্ধার করেছে বিজিবি। তবে বিজিবি এ তথ্য অস্বীকার করেছে।

জামালপুর বিজিবি ৩৫ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. এহসানুল হক বলেন, ‘ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। তাকে রৌমারী থানা পুলিশের কছে হস্তান্তর করা হয়েছে। মদ উদ্ধারের তথ্য সঠিক নয়।’

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, আটক ভারতীয় নাগরিক আশরাফুলের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে মামলা করেছে। তাকে আদালতে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *