লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটে বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় কুচকাওয়াজ, শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
শনিবার (১৬ ডিসেম্বর) লালমনিরহাট বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে দিনব্যাপী নানা আয়োজনে দিবসটি উদযাপিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি। সভাপতিত্ব করেন বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সেকেন্দার আলী সরকার। এ সময় অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে স্মৃতিস্তম্ভে পথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে অনুষ্ঠানের শুভসূচনা করেন প্রধান অতিথি।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত ধনে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। তারই নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করতে হবে। সেই সাথে তিনি জাতির জনক বঙ্গবন্ধু সহ বীর শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

পরে কুচকাওয়াজে অংশগ্রহণকৃত ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *