এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
ঝিনাইদহের শৈলকুপার দুধসর আবাসন প্রকল্পের সামনে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ১ ডাকাত নিহত হয়েছে। এসময় আহত হয়েছে পুলিশের দুই কনস্টেবল। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, বোমা ও ধারালো অস্ত্র এবং গাছ কাটা করাত উদ্ধার করা হয়েছে।
রোববার রাত ৩ টার দিকে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।
শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসর আবাসন প্রকল্পের সামনে একদল ডাকাত সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় শৈলকুপা থানা পুলিশের টহল দল ঘটনাস্থলের কাছাকাছি পৌছালে পুলিশের গাড়ি লক্ষ্য করে হাতবোমা ছুড়ে মারে ডাকাতরা। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয়ের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ডাকাতরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ নিহত ১ ডাকাতের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম ও আমদ আলী আহত হয়। ঘটনাস্থল থেকে ১ টি শাটারগান, ২ রাউন্ড গুলি, ৫ টি তাজা বোমা, ধারালো অস্ত্র, দড়ি ও গাছকাটা করাত উদ্ধার করা হয়।
তবে পুলিশ নিহতের নাম পরিচয় জানাতে না পারলেও সে দুধসর আবাসনের এলাহী বিশ্বাসের ছেলে আব্দুর রশিদ বিশ্বাস বলে স্থানীয়রা জানিয়েছে।
এদিকে নিহতের স্ত্রী পরিচয়দানকারী হোসনে আরা ও মেজো বোন পরিচয়দানকারী পারুলা খাতুন দাবী করেন, শুক্রবার রাত সাড়ে ৯টায় সাদা পোষাকের একদল পুলিশ আব্দুর রশিদকে নিজ বাড়ী আবাসন থেকে তুলে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *