mail.google

শৈলকুপা প্রতিনিধি :
সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আনন্দমুখর পরিবেশে ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকালে শৈলকুপা প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দিন আল আজাদ ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান টিপু। এছাড়াও ঝিনাইদহ সদর সার্কেল (এএসপি) গোপিনাথ কান্জিলাল উপস্থিত থেকে বিপুল পরিমান পুলিশ ফোর্স ও অফিসারদের নিয়ে নির্বাচনে কঠোর নিরাপত্তা দিয়ে ভোটগ্রহণ সম্পন্ন করেন। ভোট গণনা শেষে আনুষ্ঠানিকভাবে নির্বাচিতদের নাম ঘোষনা করেন নির্বাচন কমিশনার সোহাগ কুমার বিশ্বাস।
সভাপতি পদে ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি এম হাসান মুসা ও সাধারণ সম্পাদক পদে সাপ্তাহিক ডাকুয়া পত্রিকার সম্পাদক শামীম বীন সাত্তার নির্বাচিত হয়েছেন।
সাংগঠনিক সম্পাদক পদে ভোরের কাগজ ও জেটিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান সুমন, দপ্তর সম্পাদক পদে দৈনিক সকালের খবর ও ৭১নিউজ টিভির জেলা প্রতিনিধি এইচ,এম ইমরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সোনালী খবর পত্রিকার প্রতিনিধি এ,এস,এম আলীমুজ্জামান ভোটযুদ্ধে নির্বাচিত হয়েছেন। এছাড়াও সহ-সভাপতি পদে আব্দুর রহমান মিল্টন, যুগ্ম সম্পাদক পদে আব্দুল মান্নান, অর্থ সম্পাদক পদে মাসুদুর রহমান ও নির্বাহী সদস্য পদে আলমগীর অরণ্য বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন। নির্বাচিত কমিটিকে জেলা ও উপজেলার বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।