সাত বন্ধু মহলের পক্ষ থেকে ডাঃ মাকসুদুর আলম আকন্দকে সংবর্ধনা

ফারহানা আক্তার, জয়পুরহাটঃ
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারি সার্জন পদে ডাঃ মাকসুদুর আলম আকন্দ যোগদান করায় সাত বন্ধু মহলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ০০৭ বন্ধু মহল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে তাদের বন্ধু ডাঃ মাকসুদুর আলম আকন্দকে ফুলের তোরা, মালা ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নিয়ে এবং সাত ব্যাচের বন্ধু মহলের পক্ষ এই উপজেলার হত দরিদ্র মানুষের চিকিৎসা সেবার মান উন্নয়নে ডাঃ মাকসুদুর আলম আকন্দে আহ্বান জানানো হয়।

এ সময়ে সাত বন্ধু মহলের রাসেল আহম্মেদ
পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন এবং এ্যাডঃ আলআমিন এর সঞ্চালনায় সকল বন্ধুদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সরোয়ার হোসেন লিটন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সাত বন্ধু মহলের বন্ধুদের মধ্যে বিশিষ্ঠ্য ব্যবসায়ী সুমন, আবু রায়হান, আব্দুর রহিম শুভ, ক্রীড়াবিদ জাহেদি, আল এমরান তরুন, সাংবাদিক আবু রায়হান, মানুনুর রশিদ, সৈয়দ শাহনেওয়াজ আল সাকিব, আজিজুল ইসলাম, এ্যাডঃ সাজ্জাদ হোসেন সুজন,রাহাদ জামান সাদ্দাম, রাজু আহম্মেদ, তানজির শুভ্র, পারভেজ পাপ্পু, মীর নিপুন, সোহান, আব্দুল্লাহ আল শুভ, তানিন সাদ্দাম, ব্যাংকার মোবাশীরা সাথী, মানিক, অসীম কুমার, জেমস ও রানা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.