খুলনায় ১১৩ মামলা, জরিমানা ১,১৩,১৫০ টাকা আদায়

শেয়ার করুন

শেখ শহীদুল্লাহ্ আল আজাদ . খুলনা জেলা প্রতিনিধিঃ

খুলনায় মহামারি নোভেল করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় খুলনাসহ সারাদেশে চলছে কঠোর লকডাউন। খুলনা মেট্টোপলিটন পুলিশ সরকার নির্দেশিত এই কঠোর লকডাউন বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

খুলনা মহানগরীর প্রবেশদ্বারসহ বিভিন্ন স্থানে সর্বমোট ২৬ টি চেকপোস্ট বসিয়ে কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য চেকপোস্ট কার্যক্রম জোরদার করা হয়েছে এবং এই কার্যক্রম চলমান রয়েছে।

চলমান লকডাউন কার্যক্রমে কেএমপির আটটি থানা এলাকায় গত ১৪ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত আটককৃত মোটরসাইকেল ৩৫ টি, সিএনজি ৩ টি, অন্যান্য ২২ টি, মোট জব্দকৃত গাড়ী ৫১৪ টি এবং এ সংক্রান্তে মামলা ৯৭ টি। গত ৫ দিনে মাস্ক পরিধান না করা, স্বাস্থ্যবিধি মেনে না চলা এবং অপ্রয়োজনে বাহিরে বের হয়ে ঘোরাঘুরি করার অপরাধে কেএমপি’র বিভিন্ন থানার সহোযোগিতায় ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক পুলিশের মাধ্যমে আইন অমান্যকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে ১১৩ টি এবং ১৪৪ জন ব্যক্তিকে ১,১৩,১৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও, লকডাউন কার্যকর করতে কেএমপি’র ১০ টি মোবাইল টিম, গোয়েন্দা পুলিশের ২ টি টিম, থানা, ফাঁড়ি এবং ট্রাফিক পুলিশের সদস্যগণ ২৪ ঘন্টা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *