mail.google
আবুল আহসান রিমন,বিয়ানীবাজারঃ

নিজ নির্বাচনী এলাকা বিয়ানীবাজার-গোলাপগঞ্জে ৪ দিনের (২৪-২৭আগস্ট) সফরে আজ আসছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। নিজ এলাকায় অবস্থানকালে তিনি বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন, ভিত্তি প্রস্তর স্থাপন ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করবেন। এছাড়াও সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশে উপস্থিত থাকবেন। কর্ম
সুচীর মধ্যে রয়েছে ২৪ আগস্ট বেলা ২টা ৩০মিনিটে বিয়ানীবাজার উপজেলার রামধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের উদ্বোধন। বিকাল ৫টায় বিয়ানীবাজার ওসমানী স্টেডিয়ামের প্রাথমিক অবকাঠামো নির্মাণ কাজের উদ্বোধন। সন্ধ্যা ৬টায় বিয়ানীবাজার উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময়।
২৫ আগস্ট বৃহপতিবার সকাল সাড়ে ৯টায় একটি বাড়ি একটি খামার এবং পল্লী সঞ্চয় ব্যাংক বিয়ানীবাজারের নবনির্মিত ভবনের উদ্বোধন, ১০টায় ভূমিহীন-অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের বাসস্থান নির্মাণ প্রকল্পে নির্মিত ৪টি বাড়ির উদ্বোধন, সাড়ে ১০টায় বিয়ানীবাজার উপজেলা প্রশাসন আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা বিরোধী সমাবেশ, সাড়ে ১১টায় বিশেষ মঞ্জুরী খাতে বরাদ্ধকৃত অর্থ হতে ছাত্র/ছাত্রীদের মধ্যে অনুদান বিতরণ, দুপুর ১২টায় বয়ষ্ক-বিধবা-প্রতিবন্ধি ব্যক্তিদের ভাতা বই ও আইডি কার্ড বিতরণ, সাড়ে ১২টায় প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ-প্রজেক্টার-হইল চেয়ার-হিয়ারিং এইড বিতরণ। বেলা ১টায় স্থানীয় পিএইচজি হাইস্কুল মাঠে বিয়ানীবাজার উপজেলার ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন। বেলা ২টা ৩০মিনিটে বৈরাগীবাজার আইডিয়াল কলেজের একাডেমিক ভবণের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
২৬ আগস্ট শুক্রবার সকাল ১০টায় গোলাপগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের স্বরসতী গ্রামের রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও হাজী জছির আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন। বিকাল ৩টায় বাঘা ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন।
২৭ আগস্ট শনিবার সকাল ১০টায় গোলাপগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতা বিরোধী সমাবেশে যোগদান এবং বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উদ্বোধন। বিকাল ৩টায় গোলাপগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ছাত্র/ছাত্রীদের অনুদান বিতরণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।