ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ
উৎসব মূখর পরিবেশে শেষ হলো জয়পুরহাটের কালাই সরকারী খাদ্য গুদাম কুলি-শ্রমিক ইউনিয়নের ত্রি-বাষিক নির্বাচন। এনির্বাচনে সভাপতি পদে মো.রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক পদে মো.ফজলুর রহমান সুইট নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২টায় কালাই খাদ্য গুদাম চত্বরে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানান কালাই সরকারি খাদ্য গুদাম কুলি শ্রমিক ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি-২০২২ চেয়ারম্যান মো. রেজাউল।
ফলাফল অনুযায়ী, দুইটি প্যানেলের রেজাউল ও সুইট পরিষদের সভাপতি পদে মো.রেজাউল ইসলাম (ঘড়ি) প্রতীকে ও সাধারণ সম্পাদক পদে মো.ফজলুর রহমান সুইট (ছাতা) প্রতীকে ও কোষাধ্যক্ষ পদে মো.সালমান ফকির (ফুটবল) প্রতীকে নির্বাচিত হয়েছেন। এবং আনোয়ার ও আমির পরিষদের কার্যনির্বাহী সদস্য মো. কুদ্দুস (গোলাপফুল) প্রতীকে ও কার্যনির্বাহী সদস্য মো. বাবু (বালতি) প্রতীকে নির্বাচিত হয়েছেন।
কালাই সরকারি খাদ্য গুদাম কুলি শ্রমিক ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি-২০২২ চেয়ারম্যান মো. রেজাউল বলেন, খাদ্য গুদাম কুলি-শ্রমিক ইউনিয়নের ত্রি-বাষিক নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনের দুইটি প্যানেলে ১০জনপ্রার্থী প্রতিদন্ডিতা করে। ২৯জন ভোটের মধ্যে ২৯ জনই ভোটাধিকার প্রদান করেন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে কালাই উপজেলা সরকারী খাদ্য গুদাম চত্বরে একটানা ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনের কালাই উপজেলার নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ দায়িত্ব পালন করেন এবং কালাই থানা অফিসার ইনচার্জ এস এম মঈনুদ্দীন সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *