এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে
এক মেয়েকে অপহরনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২০ ফেব্রুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম রসুল। এর আগে রোববার (২০ ফেব্রুয়ারী) ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ।

আটককৃত জাহাঙ্গীর আলম আঙ্গুর উপজেলার দক্ষিন ঘনেশ্যাম এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক। কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, গত ১৫ ফেব্রুয়ারী স্থানীয় এক মেয়েকে জোর পুর্বক অপহরন করা হয়।

এ ঘটনায় ওই মেয়ের বাবা বাদি হয়ে কালীগঞ্জ থানায় জাহাঙ্গীর আলম আঙ্গুরের বিরুদ্ধে একটি অপহরন মামলা দায়ের করেন। সেই মামলায় গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২০ ফেব্রুয়ারী) ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রামের রাজারহাট এলাকা থেকে স্থানীয় থানা পুলিশের সহায়তায় জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ।

লালমনিরহাট জেলা যুবদলের আহবায়ক সাইদুর রহমান মিঠুল জানান, কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে অপহরণের মামলায় গ্রেফতার করা হয়েছে বলে বিষয়টি সকালে শুনেছি। দলীয় ফোরামে তার বিষয়ে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *