সোহেল রানা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় কাবার ভ্যান চালককে ছুরিকাঘাত করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় একজনকে আটক করেছে ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশ!!
টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার পর ছিনতাইকারী সিএনজি চালিত অটোরিকশা চালকের পিছু নেয় এবং ছিনতাইকারী বলে চিৎকার করে কাভার্ডভ্যানের চালক!
চিৎকার শুনে ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশের মোবাইল-০১ পার্ট চান্দিনার পালকি সিনেমা হলের কাছে বেরিকেড দিয়ে সিএনজি চালিত অটোরিকশা সহ একজন ছিনতাইকারীকে আটক করে। মঙ্গলবার (২০ জুলাই) মহাসড়কের নিমসার এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
ছিনতাইকারী আটকের বিষয় নিশ্চিত করে ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ওসি জিয়াউল হক টিপু জানান,কাভার্ডভ্যান নিয়ে চালক মহাসড়কের একটি হোটেলের পাশে দাঁড়ায়। তিন ছিনতাইকারী কাভার্ডভ্যানের কাছে এসে ছুরি দিয়ে চালকের হাত ও পায়ে আঘাত করে। ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে চালকের সঙ্গে থাকা নগদ ৪ হাজার ৫০০ টাকা, ইনটেল মোবাইল, খেলনা পুতুল, শ্যাম্পু, খেলনা গাড়ি। আটক ছিনতাইকারী হলেন কুমিল্লা জেলার, চান্দিনা উপজেলার ছাইকোর্ট গ্রামের আব্দুল খলিলের ছেলে মো. জসিম (৩০)। ছিনতাইকারী জসিমের সঙ্গে থাকা ছুরি ও ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা হয়! তার সঙ্গে থাকা দুই সহযোগী পালিয়ে যায়! এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *