download

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:

আগামী ২২ মার্চ থেকে ৪ জুন পর্যন্ত দিনাজপুরের ১৩ টি উপজেলায় ৬ দফায় ইউনিয়ান পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথম দফায় ২২ মার্চ ভোট গ্রহন করা হবে ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলার ৭ টি ইউনিয়ানে। দ্বিতীয় দফায় ৩১ মার্চ ভোট গ্রহন করা হবে নবাবগঞ্জ,বিরামপুর,ফুলবাড়ি,বোচাগঞ্জ ও কাহারোল উপজেলার ৩৫ টি ইউনিয়ানে।

তৃতীয় দফায় ২৩ এপ্রিল খানসামা ও চিরিরবন্দর উপজেলার ১৮ টি ইউপিতে নির্বাচন হবে। এর মধ্যে রয়েছে চিরিরবন্দর উপজেলার ফতেজাংপুর, ইশবপুর, আব্দুলপুর , অমরপুর,আউলিয়াপুকুর,সাইতীড়া,ভিয়াইল ,পুনট্রি, তেতুলিয়া, আলোকডিহি,নশরতপুর ও সাতনালা ইউপি এবং খানসামার উপজেলার আলোকঝাড়ী, ভেড়ভেড়ি, আংগারপাড়া, খামারপাড়া,ভাবকী ও গোয়ালডিহি ইউপি।

চতুর্থ দফায় ভোট গ্রহন করা হবে ৭ মে পার্বতীপুর উপজেলার ১০টি ইউনিয়ানে। পঞ্জম দফায় ভোট গ্রহন করা হবে ২৮ মে দিনাজপুর সদর ও বীরগঞ্জ উপজেলার ২১ টি ইউনিয়ানে। যষ্ঠ ও শেষ দফায় ভোট গ্রহন করা হবে ৪ জুন বিরল উপজেলার ১১টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ।

এ বিষায়ে জেলা নিবার্চন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার জানান, এরই মধ্যে প্রথম দফায় ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলার ৭ টি ইউপি নির্বাচনের প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *