ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ ৪ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাবাগত রাত ৪ টার দিকে সদর উপজেলার জামালপুর দাদড়া ফকিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার ধারকি বাগিচা পাড়ার অভয় চন্দ্র সরকারের ছেলে রিপন চন্দ্র সরকার (২৫), ক্ষেতলাল উপজেলার জিয়াপুর সন্ন্যাসতলির প্রভুল চন্দ্র দাসের ছেলে ইজ্জল চন্দ্র দাস (২২), পাঁচবিবি উপজেলার দেবখন্ডা গ্রামের আবুল কাশেমের ছেলে সোহেল মাহমুদ (৩৩) এবং বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক গোবিনাথপুর মাঝিপাড়ার মৃত অদ্দয় সরকারের ছেলে মুকুল সরকার (২৩)।

পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলরাব দিবাগত রাত প্রায় ৪ টার দিকে ডাকাত দলের সদস্যরা দু’গ্রুপে বিভক্ত হয়ে রশি দিয়ে বিভিন্ন গাড়ীর পথ রোধ করার প্রস্তুতি নেয় বটতলি ও পাকার মাথা বাইপাস রাস্তায়, এমন গোপন সংবাদের ভিক্তিতে টহল পুলিশ ঘটনাস্থলে এসে একটি পিকআপসহ বেশ কয়েকটি বড়-মাঝারি-ছোট ছুরি, রাম দা, লাঠি, মোটা রশি, ডাকাতির সরঞ্জামসহ ৪ জনকে আটক করে, অন্য ৪/৫ জন ডাকাত সদস্যরা ধান ক্ষেত দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়টি জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আলমগীর জাহান নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে ও পালাতকদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *