ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার আহত মলি আক্তার নামে এক কলেজ ছাত্রী। কলেজ যাওয়ার পথে দুর্ঘটনায় গুরুতর আহত হন
মঙ্গলবার (১৫ মার্চ) সকাল নয় টার দিকে কলেজ উদ্দেশ্য ভাবকি মোরের সামনে নিশ্চিতা -ইটাখলা গ্রামিন সরকে এ দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষথী ক্ষেতলাল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের (একাদশের) ২০২১-২২শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আহত ওই কলেজ ছাত্রীর পরিবারে রয়েছে বাবা মাহফুজার রহমান, মা অন্যান্য দিনের মতো সে আজ সকালে ক্ষেতলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে যাওয়ার পথে ওই কলেজছাত্রী। রাস্তায় দাড়িয়ে অটোরিকশার জন্য সে দাড়িয়ে ছিল এমন সময় দুর্গতিতে যাচ্ছিলেন ঢাকা মেট্রো ট- ১৮- ৩৪১৯ একটি ট্রাক। সেই ট্রাকে গুরুতর আহত হন ওই কলেজছাত্রী। তড়িঘড়ি স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে আসে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তার অবস্থা এতটাই আশঙ্কাজনক যে ওই স্কুলছাত্রীকে সেখানে কর্মরত চিকিৎসকেরা বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। ওই কলেজছাত্রীর পায়ে গুরুতর আঘাত লেগেছে বলে জানান ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকরা।
এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম মালিক বলেন ঘাতক ট্রাকটি কে জব্দ করা হয়েছে তবে কাউকে পাওয়া যায়নি। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেননি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *