কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে বুধবার বারের বাকবিতাদন্ড অতঃপর সেই জের ধরে চায়ের দোকানের গরম তেলে ঝলসে গেলো সাদ্দাম (৩১) নামের এক ব্যক্তির শরীর। ঘটনাটি ঘটেছে, উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজারে।
পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা গেছে, জোড়গাছ পুরাতন বাজারে সাদ্দাম হোসেন চায়ের দোকানে কাজ করে আসছেন। পাশের চায়ের দোকানের কর্মচারী সেলিমের (১৯) কাছ থেকে পাওনা ২’শ টাকা ফেরত চাইলে দেয়া না দেয়া নিয়ে কথা কাটাকাটি হয় দোকানের মালিক ও কর্মচারীর সাথে সাদ্দামের। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে সাদ্দামের বড় ভাই জীবন (৩৩) কে হঠাৎ আক্রমণ করে ঐ চায়ের দোকানে মালিক রন্জু মিয়া ও তার ছেলে আকাশ । এরপর খবর পেয়ে ঘটনাস্থানে সাদ্দাম হোসেন এলে কিছু বুঝে উঠার আগেই আকাশ দোকানের বড় জোগে করে গরম তেল ছুড়ে মারেন সাদ্দামের উপর। এতে গরম তেলে ঝলসে যায় সাদ্দামের শরিল স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
আহত সাদ্দাম জোড়গাছ পুরাতন বাজারের মৃত আউয়ালের পুত্র।
সাদ্দামের বড় ভাই জীবন বলেন, বুধবার রাতে বাজারে কথা কাটাকাটি হয়েছে। আজ বৃহস্পতবার সকালে আমি চা খেতে বাজারে আসি কিন্তু হঠাৎ করে সেলিম, রন্জু, আকাশ আমাকে মারধর করে। তখনি আমি আমার ভাই সাদ্দাম কে ফোন করে জানাই। ছোট ভাই আসার সাথে সাথে তার গায়ে গরম তেল ছুড়ে মারে।
আহত সাদ্দাম বলেন, আমি ২শ টাকা পাই সেলিমের কাছে, সেই টাকাই তো চেয়েছি। কিন্তু তারা সবাই মিলে আমার গায়ে গরম তেল ঢেলে দিয়েছে।
এব্যাপারে দোকান মালিক রন্জু মিয়াকে ফোন করলে তাকে ফোনে পাওয়া যায়নি।

এবিষয়ে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃআতিকুর রহমান বলেন, এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *