ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের এন এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে এ্যাথিকটাচ (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফকৃত যুবক- পাঁচবিবি দানেজপুর এলাকার সারোয়ার জাহাঙ্গীর সোহেলের ছেলে। সোমবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, উপজেলার পশ্চিম কৃষ্ণপুর এলাকার হাসমত আলীর মেয়ে পাঁচবিবি এন এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে দানেজপুর এলাকার সারোয়ার জাহাঙ্গীর সোহেলের ছেলে এ্যাথিকটাচের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি মেয়ের বাবা ছেলেটির পরিবারকে জানালে তারা কোন কর্নপাত না করে উল্টো আপত্তিকর কথাবাতার্ বলে। এক পর্যায়ে গত (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে ওই স্কুলছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে স্কুলে আসার পথে পাঁচবিবি-আয়মারসুপুল সড়কের বড়মানিক ব্রীজের উপর থেকে সিএনজিতে যোগে তাকে অপহরণ করে নিয়ে যায় ওই যুবক।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এঘটনায় গতকাল রাতে মেয়ের বাবা বাদি হয়ে থানায় অপহরণ মামলার করলে পুলিশ ওই যুবককে গ্রেফতার এবং ওই স্কুলছাত্রীকে উদ্ধা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *