এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
বর্ণিল আয়োজনে দিনাজপুরের খানসামা উপজেলায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও শিশু দিবস পালিত।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১৭মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে কেক কাটা, আলোচনা সভা,পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এটিএম সুজাউদ্দিন লুহিন শাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা বাসুদেব রায়, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির,উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, বীর মুক্তিযোদ্ধাগণ, শিক্ষার্থীগণ ও সুধীজন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের আয়োজন পাকেরহাট দলীয় কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।

এছাড়াও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এরশাদ জামানের নেতৃত্বে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে পৃথক পৃথক ভাবে দিবসটি নানা আয়োজনে উদযাপিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *