এশিয়ান বাংলা নিউজ ডেস্ক:

নারী ভুবন ম্যাগাজিনে বেগম রোকেয়া চরিত্রে প্রচ্ছদ মডেল হয়েছে লেখক শাম্মী তুলতুল।

নতুম ম্যাগাজিন “নারী ভুবন”-এর মোড়ক উন্মোচন হতে যাচ্ছে আগামী ২২ মার্চ, বুধবার চট্টগ্রাম নগরীর গোল্ডেন টাচ কমিউনিটি সেন্টারে।

ম্যাগাজিন নারী ভুবন সম্পাদনা করছেন আফরোজা সুলতানা পূর্ণিমা। নির্বাহী সম্পাদক হলেন “গ্রীন লিফ ফ্যাশন ম্যাগাজিনের” সম্পাদক তসলিম হাসান হৃদয়।

তারা জানাম, আমরা অনেক দিন যাবত “নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার” মত চেহেরার একটি মেয়ে খুঁজছিলাম। সে হিসেবে একটু ভিন্নতা আমরা জনপ্রিয় লেখক তুলতুলকে নির্বাচন করি। তিনি একদম মিলে যায়।

তিনি আরও বলেন, আমি মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি একটি নতুন ভিন্ন ম্যাগাজিন প্রকাশ করতে যাচ্ছি যা চট্টগ্রামে প্রথম।

নির্বাহী সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন, আমরা চট্টগ্রামে এই প্রথমবার নারী ভুবন ম্যাগাজিনে ভিন্নতা নিয়ে এসেছি যা সবাই দেখে চমকে যাবে।

বেগম রোকেয়া চরিত্র নিয়ে তুলতুল বলেন, আমি এমন একজন মানুষের মডেল হলাম এটা সবার ভাগ্যে জোটেনা। বেগম রোকেয়া নামটি শুনলেই নারীরা সামনে এগিয়ে যাওয়ার সাহস অনুপ্রেরণা পায়। আমি অনেক এক্সসাইটেড, ভাষায় প্রকাশ করা যাবে না।

চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হবে।

প্রচ্ছদ মডেলের স্থির চিত্র গ্রহণকালে কোরিওগ্রাফার ছিলেন লিটন দাস লিটূ, ফটোগ্রাফার অর্ণব, মেকাপ আর্টিস্ট নাহিদ ইকু সহ অন্যান্য মডেলরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *